কোটবাজার মডেল ফারিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি •

কক্সবাজারের উখিয়ার কোটবাজারে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ এসোসিয়েশন (ফারিয়া)’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল (বুধবার) কোটবাজারের অভিজাত একটি ক্যাফেতে প্রথমে কোরআন তেলওয়াত দিয়ে শুরু করে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য শীর্ষক আলোচনায় অত্যান্ত প্রাণবন্ত ও আনন্দ মুখর পরিবেশ ও ধর্মীয় রীতিনীতির মধ্যদিয়ে সভাপতি মোঃ সালেহ আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজ দাশ গুপ্ত’র সঞ্চালনায় অর্ধশতাধিক রিপ্রেজেনটেটিভকে নিয়ে অনুষ্ঠিত হয়।

এসময় সভাপতি তার বক্তব্যে বলেন, বলেন, সারাদেশে অত্যান্ত ভাবগাম্ভীর্যের মধ্যে পবিত্র মাহে রমজান পালন করা হচ্ছে। অত্যন্ত সুন্দর ভাবে আমরা ২০ রমজানে পালন করেছি । এ আয়োজনের মধ্য দিয়ে আমাদের মাঝে সামাজিকতা ও বন্ধন অটুট থাকবে।

তিনি বলেন, রিপ্রেজেনটেটিভ এসোসিয়েশন (ফারিয়া) এমন একটি সংগঠন যেখানে শতভাগ শিক্ষিত ও দক্ষ মানুষ। আমি আপনাদের সাথে আছি এবং যে কোন কাজে সাথে থাকবো ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, কেদ্রীয় ফারিয়ার ঘোষণা অনুযায়ী আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে কোম্পনীর প্রতিনিধিদের ৫ দিন ছুটি মঞ্জুর করা হয়েছে। যা ২১ থেকে ২৬ তারিখ পর্যন্ত।

এ সময় কোটবাজার মডেল ফারিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কোটবাজার মডেল ফারিয়া প্রতিষ্ঠাকাল থেকে সেবামূলক কার্যক্রম ও সদস্যদের দাবি আদায়ে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে আসছে।