বাইশারীতে সেচ্ছাশ্রমে নবজাগরণ সংঘের উদ্যোগে কবরস্থান পরিষ্কার

মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি ◑
বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের মধ্যম বাইশারী নব জাগরণ সংঘের উদ্যোগে সেচ্ছা শ্রমে বাইশারীর কেন্দ্রীয় কবরস্থান জংগল কেটে পরিষ্কার করার মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়।
৩ জুলাই শুক্রবার সকাল ৮ টা থেকে মধ্যম বাইশারী নব জাগরণ সংগের অর্ধশত যুবক সদস্য জংগল কেটে কবরস্থান পরিষ্কার কাজে অংশ গ্রহণ করেন। তাদের এই মহতী উদ্যোগ কে স্বাগত জানান এলাকাবাসী।
বাইশারী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মনিরুল হক মনু, বলেন এরাই আগামীর ভবিষ্যৎ। যুবকেরাই পারে দেশ ও জাতিকে আরো একধাপ এগিয়ে নিতে। তাদের এই কার্যক্রমের ধারাবাহিতা যেন অব্যাহত থাকে তিনি সেটাই আশা করেন এবং এই ভাবে সারা বাইশারী যেন তরুনেরা অংশ গ্রহন করেন ।
নব জাগরণ সংগের সদস্যরা জানান আহবায়ক শহিদুল্লাহ ও নুরুল্লাহ র নির্দেশনা মোতাবেক আজ কবরস্থান পরিষ্কার ও ধর্মীয় কাজের মধ্যদিয়ে আমাদের যাত্রা শুরু করেছি ।
নবজাগরণ সংঘের আহবায়ক শহিদুল্লাহ ও নুরুল্লাহ জানান, আমরা এই নবজাগরণ সংঘ সকল সদস্য সর্বদা দেশ ও জাতির সেবায় কাজ করে যাব। আমাদের কার্যক্রম আগামীতে ও অব্যাহত থাকবে। তবে তারা স্থানীয় সকল মুরব্বিদের সহযোগিতা ও পরামর্শ কামনা করেছেন।