বাইশারীর অস্থায়ী বাজারে দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয়ের আহবান জানালেন ভাইস চেয়ারম্যান

মুফিজুর রহমান, নাইক্ষ্যংছড়ি :
করোনা ভাইরাস সংক্রামন থেকে পরিত্রাণ পেতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে সরকারী নির্দেশনা মোতাবেক বাইশারী বাজার অন্যত্র সরিয়ে উচ্চ বিদ্য মাঠে হস্তান্তর করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) সকালে বাইশারী উচ্চ বিদ্যালয় মাঠের অস্থায়ী বাজার পরিদর্শন করেছেন নাইক্ষ্যংছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা। এসময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন- দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে শুরু করেছে। নিজের নিরাপত্তার দায়িত্ব নিজেকেই নিতে হবে।

এ জন্য মালামাল ক্রয়-বিক্রয় করার সময় সাবান দিয়ে হাত ধুতে হবে, জীবানুনাশক স্প্রে করতে হবে এবং দূরত্ব বজায় রেখে ক্রয়-বিক্রয়ের কাজ সম্পাদন করতে হবে।

তিনি বলেন- করোনা ভাইরাস প্রাদুর্ভাবকে সামনে ব্যবসায়ীরা যেন নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম বৃদ্ধি না করেন। দেশের ক্রান্তিকাল মূহুর্তে যে সব অসাধু ব্যবসায়ী দ্রব্যমূল্য বাড়িয়ে নিবেন, তাদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।

তিনি এলাকাবাসীকে সতর্ক করে বলেন- করোনা ভাইরাসে সংক্রামক হয়ে ইতিমধ্যে পার্বত্য বান্দরবানের নাইক্ষ্যংছড়ি, লামা ও থানচিতে সনাক্ত হয়েছে করোনা রোগী। সুতরাং বহিরাগত কোন ব্যক্তিকে আপনার বাড়ীতে ঠাই দিবেন না। নিজে বাঁচুন ও অপরকেও বাঁচান।