পর্যটন নগরী টেকনাফকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে সবাইকে এগিয়ে আসার আহবান

গিয়াস উদ্দিন ভুলু,টেকনাফ

টেকনাফে মাদক,জঙ্গি,দূর্নীতি ও সন্ত্রাস বিরোধী এক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় বক্তারা বলেন,সীমান্ত নগরী টেকনাফকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার জন্য যে সমস্ত ব্যাক্তিরা এখনো মাদক পাচারসহ নানা অপকর্মে জড়িত তাদেরকে আইনের আওয়তাই নিয়ে আসতে স্থানীয় জনগনকে ঐক্যমত গড়ে তোলার আহবান জানান।

পাশাপাশি সঠিক তদন্তের মাধ্যমে অত্র এলাকায় যারা প্রকৃত অপরাধীদের আটক করার জন্য পুলিশকে সঠিক তথ্য প্রদান করুন। তারা আরো বলেন একজন দেশপ্রেমিক যোদ্ধার মত সবাই এগিয়ে আসলে আমরা এই টেকনাফকে খুব শীঘ্রই মাদক,জঙ্গি,দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত করতে সক্ষম হব।

পাশাপাশি সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরণ করে মাদক জঙ্গি, দূর্নীতি,সন্ত্রাস বিরোধী চলমান অভিযান অব্যাহত থাকবে।

সময় থাকতে যে সমস্ত ব্যাক্তিরা মাদক কারবারে জড়িত তারা অন্ধকার জগৎ ছেড়ে আলোর পথে ফিরে আসুন। আমরা তাদেরকে ২য় বারের মত আত্মসমর্পনের সুযোগ করে দিব। তাই বলছি এখনো সময় আছে এই সুযোগ গ্রহন করে স্বাভাবিক জীবনে ফিরে আসুন।

নতুবা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযান থেকে মাদক কারবারে জড়িত ব্যাক্তি যত বড় শক্তিশালী হোক না কেন সে নিঃশ্বাস ফেলার সুযোগ পর্যন্ত পাবেন না।
জানা যায়,৪ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় টেকনাফ পৌরসভার উদ্যোগে মাদক বিরোধী এই সভা টেকনাফ থানার (ওসি) প্রদীপ কুমার দাশের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-সার্কেল) নাহিয়ান আদনান তাইয়ান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব সোনা আলী, টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি নুরুল হুদা, চ্যানেল টুয়েন্টিফোর জেলা প্রতিনিধি নুপা আলম, প্যানেল মেয়র-২ আবদুল্লাহ মনির, কাউন্সিলর এহতেশামুল হক বাহাদুরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। বক্তারা পর্যটন নগরী এই টেকনাফকে মাদকমুক্ত করে উন্নয়নশীল ও আধুনীক পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার আহবান জানান।