মাদক কারবারে জড়িত, এসআই-কনস্টেবলসহ ৫ জন কারাগারে

ডেস্ক রিপোর্ট •

ময়মনসিংহে মাদক কারবারে জড়িত থাকায় পুলিশের এক উপপরিদর্শক (এসআই) ও দুই কনস্টেবলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ভালুকা মডেল থানায় মামলার পর তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- ভালুকা মডেল থানার এসআই মানস কুমার শিকদার (২৯), কনস্টেবল আব্দুল মান্নান (৩৪), কনস্টেবল মুসফিকুজ্জামান (৩৪), স্থানীয় মাদক ব্যবসায়ী আশিকুর রহমান নিরব (২৪) ও খোকন শেখ (২৬)।

সোমবার (০৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত ৩ সেপ্টেম্বর ভালুকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯৮৯ পিস ইয়াবা জব্দ করা হয়। রোববার বিকেলে ওই পাঁচজনকে মাদক মামলায় ময়মনসিংহের চিফ জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর সকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা ট্যাবলেট বেচা-কেনার গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকার জামুরভিটার আতিকুর রহমান আতিকের ছেলে মো. আশিকুর রহমান নিরব ও একই এলাকার কাদের শেখের ছেলে খোকন শেখ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

পরে আটকরা জানায় র্দীঘ দিন ধরে তারা ভালুকা মডেল থানার এসআই মানস কুমার শিকদার, কনস্টেবল আব্দুল মান্নান ও কনস্টেবল মুসফিকুজ্জামানের সহযোগিতায় মাদক ব্যবসা করে আসছে। এ ঘটনায় কনস্টেবল আব্দুল মান্নানকে পুলিশ হেফাজতে নিয়ে স্থানীয় পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের টিঅ্যান্ডটি রোডস্থ তার ভাড়া বাসায় তল্লাশি চালিয়ে ৭৬৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

পরে একই অভিযোগে এসআই মানস কুমার শিকদার ও কনস্টেবল মুসফিকুজ্জামানকে পুলিশি হেফাজতে নিয়ে মাদক মামলায় তাদের গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।