৭১তম প্রতিষ্টাবার্ষিকীতে বক্তারা

মাদক বিরোধী চলমান যুদ্ধ আরো কঠোর হস্তে দমন করবে বিজিবি

গিয়াস উদ্দিন ভূলু, কক্সবাজার জার্নাল

 

সীমান্ত প্রহরী বাংলাদেশ টেকনাফ ২ বিজিবি’র ব্যাটালিয়নের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।
এ উপলক্ষে ২ বিজিবি সদস্যরা বিশাল এক অনুষ্ঠান ও আগত অতিথীদের জন্য প্রীতিভোজের আয়োজন করে।
৩১ অক্টোবর বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে টেকনাফ ২ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়কের বিশেষ দরবারে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ব্রিগ্রেডিয়ার জেনারেল মুহসীন আলম, এনডিসি, পিএসসি, কমান্ডার,প্যারা কমান্ডো ব্রিগেড।

টেকনাফ ২ বিজিবি’র অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি রামু সেক্টর সদর এর সেক্টর কমান্ডার কর্ণেল মঞ্জুরুল হাসান খান (বিজিবিএম), কক্সবাজার ডিজিএফআই পরিচালক কর্ণেল আবুজার আল জাহিদ, বিজিবির কক্সবাজার রিজিয়ন সদর পরিচালক (অপারেশন) লে. কর্ণেল সরকার মুস্তাফিজুর রহমান, ২ বিজিবির অপারেশন কর্মকর্তা মেজর রুবায়াৎ কবির, সাবেক সংসদ সদস্য অধ্যাপক মোহাম্মদ আলী, কোস্টগার্ড টেকনাফ কোস্টগার্ড স্টেশন কমান্ডার লে.কমান্ডার সোহেল রানা, সহকারী পরিচালক নুরুল হুদাসহ বিভিন্ন সরকারি কর্মকর্তা,সাংবাদিক এবং স্থানীয় জনপ্রতিনিধিরাও উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্টানে বক্তারা বলেন, সরকারের ঘোষনা অনুযায়ী মাদক পাচার প্রতিরোধ ও কারবারীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য সীমান্ত প্রহরী বিজিবি সদস্যদের মাদক বিরোধী চলমান যুদ্ধ অব্যাহত থাকবে।
সীমান্তে মাদক পাচার ও সন্ত্রাসী কর্মকান্ডে এখনো যারা জড়িত রয়েছে সেই সমস্ত অপরাধীদের নির্মুল করার জন্য বিজিবি সজাগ রয়েছে এবং থাকবে।