যৌন সক্ষমতা বাড়াতে ইয়াবা সেবন করেন মাদ্রাসা অধ্যক্ষ!

অনলাইন ডেস্ক •

নগরের আগ্রাবাদ ইয়াবাসহ এক মাদ্রাসা অধ্যক্ষকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে সিডিএ বলির পাড়ার ২ নম্বর গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার অধ্যক্ষের নাম মো. ইয়াছিন (৩৮)। তিনি আগ্রাবাদ বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার অধ্যক্ষ হিসেবে কর্মরত। তার বিরুদ্ধে এর আগেও একটি মাদকের মামলা রয়েছে।

পুলিশ জানিয়েছে, অন্য একটি জিডিমূলে তাকে গ্রেপ্তারে অভিযান চালালে তার খাটের নিচে বিশেষ কায়দায় লুকানো ১০টি ইয়াবা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে ইয়াছিন জানায়, তিনি নিজেও ইয়াবাসেবি। যৌন সক্ষমতা বাড়ানোর জন্য তিনি ইয়াবা সেবন করেন। ২০১১ সালে ইয়াবা বিক্রি করতে গিয়ে একবার গ্রেপ্তার হন তিনি। তখন দেড় মাস জেলও খাটেন।

এছাড়া তার বিরুদ্ধে কুমিল্লার দেবিদ্বার থানায়ও অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা আছে। ওই মামলায় ১৯ বছর বয়সী এক সিএনজি চালকের মেয়েকে ফুঁসলিয়ে বিয়ে করার অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে।

ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ইয়াছিন বেপারীপাড়া তালিমুল করিম আদর্শ মাদ্রাসার অধ্যক্ষ। এই মাদ্রাসায় ৮০ জন শিক্ষার্থী এবং ৬ জন শিক্ষক রয়েছেন। অধ্যক্ষ হওয়ায় এলাকায় তার পরিচিতি ভাল এবং ঝুঁকিও কম। তাই তিনি এই পরিচয়ের আড়ালে ইয়াবা বিক্রি করেন। তার বিরুদ্দে মাদক আইনে একটি মামলা হয়েছে