কক্সবাজারে রাজনীতিবিদ ও ব্যবসায়ী মুহিবুল্লাহ আর নেই

সংবাদ বিজ্ঞপ্তি •

কক্সবাজারের বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ি আলহাজ্ব মোহাম্মদ মুহিবুল্লাহ আজ বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটায় ঢাকাস্থ ন্যাশনাল নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন।

আজ আছরের নামাজের পর কক্সবাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দ্বিতীয় নামাজে জানাজা পরদিন শুক্রবার সকাল ১০টায় বড় মহেশখালী মাঠে অনুষ্ঠিত হবে এবং পরে নতুন বাজারস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এর আগে গেল সোমবার ব্রেইন স্ট্রোক করে তিনি কক্সবাজারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন, পরে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বুধবার সকালের দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়।

উল্লেখ্য, মরহুম মুহিবুল্লাহ মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের কৃতি সন্তান ও মহকুমা সংগ্রাম কমিটির ট্রেজারার বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মওদুদ আহমেদের সন্তান তিনি। এছাড়া তিনি জাতীয় পার্টির কেন্দ্রিয় সদস্য, মহেশখালী-কুতুবদিয়া আসনে মহাজোট মনোনীত সংসদ সদস্য পদের মনোনয়ন পেয়েছিলেন, কক্সবাজারের ডক্টরস চেম্বার এবং সিআইসি’র অন্যতম কর্ণধার মোহাম্মদ মুহিবুল্লাহ।

• শোক প্রকাশ •

তার মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন কক্সবাজারের জনপ্রিয় নিউজ পোর্টাল (www.coxsbazarjournal.com) কক্সবাজার জার্নাল ডটকম এর উপদেষ্টা সম্পাদক রাসেল চৌধুরী, সম্পাদক আবদুল্লাহ আল আজিজ, নির্বাহী সম্পাদক গিয়াস উদ্দিন ভুলু, বার্তা সম্পাদক মোহাম্মদ ইমরান আল মাহমুদ, ভিডিও এডিটর তাওহীদুল ইসলাম রাপী, মফস্বল সম্পাদক এস এম রানা সহ অনেকে।

এক শোক বার্তায় বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মোহাম্মদ মুহিবুল্লাহর আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সববেদনা জ্ঞাপন করা হয়।