রুমখাঁপালং ইসলামি যুব কল্যাণ পরিষদের উদ্যোগে তাফসীরুল কোরআন মাহফিল বৃহস্পতিবার

সংবাদ বিজ্ঞপ্তি •

কক্সবাজারের উখিয়ার রুমখাঁপালং ইসলামি যুব কল্যাণ পরিষদের উদ্যোগে ৯তম তাফসীরুল কোরআন মাহফিল (৬ জানুয়ারি) বৃহস্পতিবার আছরের পর থেকে মনির মার্কেট স্টেশন চত্বরে অনুষ্ঠিত হবে।

উক্ত মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন জাবলেনুর মডেল মাদ্রাসার প্রিন্সিপাল ও সাহেব রামপুর কেন্দ্রীয় জামে মসজিদের খতিব হযরত মাওলানা মুফতি আবদুল্লাহ আল মামুন ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থাকবেন চকরিয়ার হযরত মাওলানা হাফেজ বশির আহমদ।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী ও উক্ত মাহফিলের সভাপতিত্ব করবেন রুমখাঁ পালং ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ হযরত মাওলানা মুহিবুলাহ।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে তাফসির পেশ করবেন রাজাপালং এম.ইউ ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক হযরত মাওলানা আব্দুল হক, রুমখাঁ পালং ইসলামিয়া আলিম মাদ্রাসার সিনিয়র শিক্ষক হযরত মাওলানা মােহাম্মদ সৈয়দ আলম সিরাজি ও রুমখাঁ কোলাল পাড়া জামে মসজিদের পেশ ঈমাম হযরত মাওলানা হাফেজ সানা উল্লাহ।

এছাড়াও উক্ত মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, হলদিয়াপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব রফিক আহমদ ও বিশিষ্ট সমাজসেবক হাজী আব্দুল শুক্কুর।

রুমখাঁপালং ইসলামি যুব কল্যাণ পরিষদের আলী হোসাইন সুমন বলেন, আমাদের ৯তম তাফসীরুল কোরআন মাহফিলের সকল প্রস্তুতি প্রায় শেষ। সংগঠনের পক্ষ থেকে সকল ধর্মপ্রাণ মুসলমানকে মাহফিলে অংশগ্রহণ করার বিশেষভাবে অনুরোধ রইল এবং উক্ত মাহফিলে মহিলাদের জন্য আলাদা প্যান্ডেল ও প্রজেক্টের ব্যবস্থা রয়েছে।