বাংলাদেশকে রেকর্ডগড়া জয় উপহার দিলেন আফিফ-মিরাজ

ধ্বংসস্তূপ থেকে ফিরিয়েছেন দলকে। গড়েছেন রেকর্ড গড়া জুটি। সপ্তম উইকেটে বাংলাদেশের আগের রেকর্ড (১২৭) টপকিয়ে নতুন রেকর্ড (১৭১) আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজের। তাদের ব্যাটে চেপেই জয়ের হাসি টাইগারদের। এতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আফগানিস্তানের দেওয়া ২১৬ রানের টার্গেট টপকে ৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ দল।

ধ্বংসস্তূপ থেকে ফিরিয়েছেন দলকে। গড়েছেন রেকর্ড গড়া জুটি। সপ্তম উইকেটে বাংলাদেশের আগের রেকর্ড (১২৭) টপকিয়ে নতুন রেকর্ড (১৭১) আফিফ হোসেন ও মেহেদী হাসান মিরাজের। তাদের ব্যাটে চেপেই জয়ের হাসি টাইগারদের। এতে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে আফগানিস্তানের দেওয়া ২১৬ রানের টার্গেট টপকে ৪ উইকেটের জয় পেয়েছে বাংলাদেশ দল।

কিছুদিন আগে চট্টগ্রামে এসে আলোচিত হয়েছিলেন মিরাজ। বাংলাদেশ প্রিমিয়ার লিগের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের সঙ্গে ঝামেলায় জড়ান তিনি। সেই চট্টগ্রামেই আবার আলোচনায় মিরাজ। এবার যা করলেন তাতে রীতিমতো নায়ক বনে গেলেন। পরে চট্টগ্রাম দলের সঙ্গে মিরাজের বনিবনা হলে তার পরামর্শে আফিফ হোসেনকে অধিনায়ক করে বন্দরনগরীর দলটি। নেতৃত্ব পেয়ে বিপিএলে চট্টগ্রামকে প্লে-অফে তোলেন আফিফ। আজ নেতৃত্ব না দিলেও আফগানদের বিপক্ষে সামনে থেকে লড়লেন আফিফ। আফিফ-মিরাজের যুগলবন্দীতে বাংলাদেশ পেল রেকর্ড গড়া জয়।