লোহাগাড়ায় পৃথক অভিযানে কক্সবাজারের দুই মাদক ব্যবসায়ী সহ আটক ৪

জাহেদ হাসান •

চট্টগ্রাম লোহাগাড়া থানা পুলিশ দিনব্যাপী পৃথক অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে এবং মাদক পাচারে ব্যবহৃত ১টি প্রাইভেট কার ও ১টি মিনি ট্রাক জব্দ করেছে।

রবিবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায়
এসআই(নিঃ) গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম গামী একটি প্রাইভেট কার তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক ও মাদক পাচারে ব্যবহৃত ১টি প্রাইভেটকার জব্দ করে।

আটক আসামীরা১। ওলি উল্লাহ(২১), পিতা-ইউনুছ আলী, মাতা-জোৎস্না বেগম, সাং-বড়গ্রাম, থানা-মুক্তাগাছা-ময়মনসিংহ,২। মিয়া মাসুম রেজা(ও), পিতা-মৃত মিয়া মতিউর রহমান, মাতা-ছালেহা খাতুন, সাং-কাজীপাড়া, আবু তালেব সড়ক, ৪নং ওয়ার্ড, -কতোয়ালী-যশোর।

অন্যদিকে দিনব্যাপী অভিযানে এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ দিনব্যাপী অভিযান চালিয়ে লোহাগাড়া থানাধীন লোহাগাড়া থানাধীন সদর ইউনিয়ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চট্টগ্রাম গামী একটি মিনি ট্রাক তল্লাশী করে ৫ হাজার পিস ইয়াবাসহ দু’জন মাদক ব্যবসায়ীকে আটক ও মাদক পাচারে ব্যবহৃত ১টি মিনিট্রাক জব্দ করা হয়।

আটককৃতরা ১। মোঃ কায়েম প্রকাশ এরফান(২৮) (ড্রাইভার), পিতা-মোঃ ইমরুল খাঁন, মাতা-নুর জাহান, সাং-বড়ইতলী,৮ নং ওয়ার্ড চকরিয়া-কক্সবাজার, ২। জসিম উদ্দিন(১৯) (হেলপার), পিতা-আব্দুর রশিদ, মাতা-ছেনোয়ারা বেগম, সাং-জাদিমুড়া, ৯নং ওয়ার্ড, হৃীলা-টেকনাফ-কক্সবাজার।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।