কোটবাজার-কক্সবাজার রুটে যাত্রী সেবায় পালং ষ্পেশাল সার্ভিসের উদ্বোধন

আবদুল্লাহ আল আজিজ :

উন্নত ও আরামদায়ক যাত্রীসেবার নিশ্চয়তা নিয়ে কোটবাজার- কক্সবাজার রুটে চালু হল পালং স্পেশাল সার্ভিস। শুক্রবার (২১ জুন) বিকেলে কোটবাজারে পালং ষ্পেশাল সার্ভিস কাউন্টারের আনুষ্টানিক উদ্বোধন করা হয়।

উখিয়ার কোটবাজার ষ্টেশন থেকে পালং ষ্পেশাল সার্ভিস নামক একটি আরামদায়ক পরিবহন চালু করা হয়েছে বলে জানান ষ্পেশাল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক খুরশেদ আলম।

এ প্রসঙ্গে তিনি জানান, যাত্রীসেবা ও পরিবহনে দীর্ঘদিন ধরে কষ্ট পাওয়া যাত্রীদের উন্নত সেবা দিতে পালং স্পেশাল সার্ভিস চালু করা হয়েছে। প্রশিক্ষিত চালক, গাইড ও হেলপারের মাধ্যমে যাত্রীদের সুবিধার্থে পালং স্পেশাল সার্ভিস দিবে ধুমপানমুক্ত পরিবেশে নিরাপদ আরামদায়ক ভ্রমণের অভিজ্ঞতা।

উক্ত কাউন্টার উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উখিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কোটবাজার বণিক কল্যান সমবায় সমিতি লিঃ এর সভাপতি কবি আদিল উদ্দিন চৌঃ, প্রধান বক্তা ছিলেন উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জিএম জাহাঙ্গীর আলম।

কোটবাজার ষ্টেশন হতে কক্সবাজার লাইনে যাত্রীদের দুর্ভোগ কমাবে এ বাস সার্ভিস বলে আশা প্রকাশ করেন উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান জিএম জাহাঙ্গীর আলম।

পালং ষ্পেশাল সার্ভিসের ডাইরেক্টর আবুল কালামের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, হলদিয়া পালং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন মিন্টু, জেলা আওয়ামী লীগে নেতা আবুল মনছুর চৌধুরী, উখিয়া থানা মটর চালক সমবায় সমিতির সভাপতি মোঃ শাহজাহান, জীপ মালিক সমিতির মোজাহের মিয়া কোম্পানী।

কোটবাজার শাহ মজিদিয়া হোটেলের দক্ষিণ পার্শে, আরব সিটি সেন্টারের সামনে কাউন্টার উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পালং ষ্পেশাল সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক মোঃ খোরশেদ আলম, স্বপন শর্মা রনি মেম্বার, মোঃ নুরুল কবির, দেলোয়ার হোসেন, লিটন বড়ুয়া, দরবেশ আলী মনু।

এসময় অনান্য দের মধ্যে উপস্থিত ছিলেন পালং আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য শাকের উদ্দিন শাকের, উখিয়া টমটম সমিতির অর্থ সম্পাদক ছলিম উল্লাহ বাহাদুর প্রমুখ।

অনুষ্টান পরিচালনায় ছিলেন পালং ষ্পেশাল সার্ভিসের পরিচালক শাহাজাহান মাহমুদ সেজান।