স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

ডেস্ক রিপোর্ট- ময়মনসিংহের ভালুকা উপজেলার পল্লী এলাকায় পারিবারিক কলহের জেরে ওয়াহেদ আলী (৩০) নামে এক যুবকের পুরুষাঙ্গ কেটে দিয়েছে তার স্ত্রী সালেহা বেগম (২৩)।

রোববার রাতে উপজেলা হবিরবাড়ী ইউনিয়নের জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ওই দম্পতি ময়মনসিংহের নাঈন্দাইল উপজেলার বাসিন্দ বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, উপজেলার জমিরদিয়া মাস্টারবাড়ী এলাকার কাশর ডোবালিয়া পাড়া গ্রামে রবিবার রাত সাড়ে ৮ টার দিকে পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্ত্রী তার স্বামীর পুরুষাঙ্গ কেটে দেন। এসময় স্বামীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে এমন ঘটনা দেখতে পান। পরে স্বামী ওয়াহেদ আলীকে গুরতর অবস্থায় দ্রু উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর এলাকাবাসী ওই গৃহবধূকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূকে উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আটক করেন।

জানা গিয়েছে, দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় থেকে ওই দম্পতি গার্মেন্টসে শ্রমিকের কাজ করতেন। ময়মনসিংহের নাঈন্দাইল উপজেলার গলাবিটা রসুলপুর এলাকার অলিল মিয়ার ছেলে ওয়াহেদ আলী(৩০) ও অভিযুক্ত সালেহা বেগম (২৩) একই উপজেলার বাঘকান্দা গ্রামের আ. জলিলের কন্যা।

গত ৪ বছর পূর্বে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। ওয়াহেদ ভালুকার পাইওনিয়ার কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

ভালুকা মডেল থানার ওসি ফিরুজ তালুকদার এই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর অভিযুক্ত গৃহবধূকে পুলিশ আটক করেছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।