মেরিন ড্রাইভে সড়ক দুর্ঘটনায় নারীসহ আহত-৫, একজনের অবস্থা আশংকাজনক

ইমরান আল মাহমুদ:
কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের জালিয়াপালং ইউনিয়নের মাদারবুনিয়া এলাকায় মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (২৯ জুন) দুপুরে এ দূর্ঘটনা ঘটে। এতে নারী-শিশুসহ ৫ জন আহত হয়েছে। এদের মধ্যে মোটরসাইকেল চালকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মেরিন ড্রাইভ সড়কে মোটরসাইকেল ও পিকআপের সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেল। ঘটনাস্থলে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল ও পিকআপ যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। আহত মোটরসাইকেল আরোহী জালিয়াপালং চরপাড়া এলাকার আবু তাহের মিস্ত্রীর ছেলে হেলাল উদ্দিন বলে জানা গেলেও বাকীদের পরিচয় জানা যায়নি। আহত মোটর সাইকেল চালক কক্সবাজার সিটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

আহত কলেজছাত্র হেলালের কয়েকজন প্রতিবেশী জানায়,হেলালের অবস্থা আশংকাজনক হওয়ায় কক্সবাজার থেকে চট্টগ্রাম রেফার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে তার সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন বলেও জানান তারা।

ইনানী পুলিশ ফাঁড়ির আইসি জানায়,বুধবার দুপুরে মোটরসাইকেল ও পিক-আপের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কয়েকজন আহত হয়। ঘটনাস্থল থেকে দূর্ঘটনা কবলিত গাড়ি জব্দ করা হয়েছে বলে জানান তিনি।