চকরিয়ায় শরীর থেকে হাত বিচ্ছিন্ন মৃতদেহ উদ্ধার

রাজু দাশ,চকরিয়া ◑

কক্সবাজার চকরিয়ায় গহীন জঙ্গল থেকে নিখোঁজ মোঃ হোছেন (৪০) নামে এক যুবকের শরীর থেকে হাত বিছিন্ন মৃতদেহ উদ্ধার করেছেন থানার পুলিশ।

শুক্রবার (২৭ মার্চ) সকালে চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কস্থ চকরিয়া উপজেলা বইশ্যাঝিরি এলাকায় গহীন জঙ্গলের ভিতরে শরীর থেকে হাত বিছিন্ন মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক, মোঃ হোছেন (৪০) খুটাখালী ইউনিয়নে পূর্ব পাড়া লম্বাতলী মৃতঃ মুসা আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে নিহত হোছেন কোনো খোঁজ মেলেনি বৃহস্পতিবার বিকালের দিকে জঙ্গলে পাশে একটি রক্তাক্ত সেন্ডেল দেখলে সন্দেহ হয়।

শুক্রবার সকালে বেলায় নিজেরা জঙ্গলের ভিতর হাতা কাটা বিছিন্ন মৃত দেহ দেখতে পেলে তাৎক্ষণিক খবর দেওয়া হলে খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত দেহটি উদ্ধার করেন। এসময় চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন।

খুটাখালী ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, নিহত হোছেন চার সন্তানের পিতা সেই ফুলছড়ি বন বিভাগ অধীনে গাছ কাটতো গত দুদিন ধরে নিখোঁজ ছিল। স্থানীয় লোকজন লাকড়ি আনতে জঙ্গলে গেলে রক্তমাখা একটি সেন্ডেল দেখলে আমাকে জানায়। বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবগত করা হলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত উদ্ধার করেন।

চকরিয়া থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ হাবিবুর রহমান জানান, গহীন জঙ্গল থেকে হাত বিহীন মৃত দেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালে পাঠানো হয়েছে।