১৪টি চোরাই মোটরসাইকেলসহ তিনজন গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট :

কিশোরগঞ্জের কুলিয়ারচর ও বাজিতপুর উপজেলা থেকে ১৪টি চোরাই মোটরসাইকেলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হলেন সাজন ঘোষ (৩০), ফজিলত (৩৫) ও রতন (৩০)।পুলিশ বলছে, গ্রেপ্তার হওয়া তিনজন আন্তঃজেলা মোটরসাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার উপপরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ গতকাল শনিবার দুপুরে উপজেলার জামতুলিমোড় থেকে চোরাই সন্দেহে একটি মোটরসাইকেলসহ সাজন ঘোষকে আটক করেন।

পরে তাঁকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্যে ওই দিন বিকেলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই তালুকদারের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদ, মোহাম্মদ আজিজুল হক, মো. আজাহারুল হক ও নূর কাশেম সমন্বয়ে একটি দল জেলার বাজিতপুর উপজেলার হুমায়ূনপুর লঞ্চঘাট এলাকায় অভিযান চালায়। অভিযানে চোরচক্রের ফজিলত ও রতনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে ১৩টি মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

কুলিয়ারচর থানার ওসি আবদুল হাই তালুকদার জানান, আটককৃতরা প্রত্যেকেই পেশাদার মোটরসাইকেল চোর। এই চক্রের অন্যান্য সদস্যদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।