উখিয়ায় ৮০ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

উখিয়া প্রতিনিধি •

কক্সবাজারের উখিয়ার রাজাপালং এলাকায় ৮০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৫।

শনিবার (৬ মে) রাত ৮ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কুতুপালং পূর্বপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া)অতিঃ পুলিশ সুপার মোঃ আবু সালাম চৌধুরীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রবিবার দুপুরে এতথ্য নিশ্চিত করেছেন।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে র‍্যাব-১৫ ও কক্সবাজারের সিপিএসসির দল কুতুপালং পূর্বপাড়া এলাকায় অভিযান চালায়।

আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- কুতুপালংয়ের হোসাইন আহাম্মদের ছেলে আবুল কালাম (৩৩), নাইক্ষ্যংছড়ি উপজেলার আজুখাইয়া গ্রামের কবির আহম্মদের স্ত্রী লায়লা বেগম (৩৫) ও একই গ্রামের রফিক উদ্দিনের স্ত্রী মরিয়ম খাতুন (৩০)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ধৃত মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে টেকনাফ ও কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

র‍্যাব আরও জানায়, উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃতদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।