উখিয়ায় তিন দিনব্যাপী সীরত মাহফিল ২ ফেব্রুয়ারি শুরু

এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া :

কক্সবাজারের উখিয়ার হাজীর পাড়ায় শুরু হচ্ছে তিন দিনব্যাপী ঐতিহাসিক সীরাতুন্নবী (সঃ) মাহফিল। আগামী ২,৩ ও ৪ ফেব্রুয়ারি ৩ দিন ব্যাপী উপজেলার রুমখাঁপালং ইসলামিয়া আ’লীম মাদরাসার সাবেক সিনিয়র শিক্ষক ও হাজীরপাড়া জামে মসজিদের সাবেক খতীব মরহুম মাওলানা জোবাইর আহমদ (রাঃ) এর ইছালে ছওয়াব ও ২৯ তম সীরতুন্নবী (সঃ) এর আয়োজন হাজীর পাড়া সীরত কমিটি।

উক্ত ইছালে ছওয়াব ও সীরতুন্নবী (সঃ) মাহফিলে ২ ফেব্রুয়ারি প্রথম দিন প্রধান মেহমান হিসেবে পবিত্র কোরআন থেকে আলোচনা করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন জনাব আলহাজ্ব হযরত মাওলানা ড. সাদিকুর রহমান আল-আযহারি সাহেব, ঢাকা।

৩ ফেব্রুয়ারি দ্বিতীয় দিন প্রধান বলোচক হিসেবে আলোচনা করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন সদ্য কারামুক্ত মুফাসসির আলহাজ্ব হযরত মাওলানা ক্বারী আব্দুল্লাহ্ আল আমিন, ঢাকা।

৪ ফেব্রুয়ারি তৃতীয় ও সমাপনি দিনে প্রধান আলোচক হিসেবে আলোচনা করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন আলহাজ্ব হযরত মাওলানা মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী পীর জৈনপুরী, ঢাকা।

উক্ত মাহফিলে আরো দেশ বরেণ্য অনেক খ্যাতিমান মুফাসসিরগণ তশরিফ আনবেন। মাহফিল পরিচালনা কমিটির পক্ষ থেকে সবাইকে মাহফিলে আসার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।