রত্নার নবনির্বাচিত চেয়ারম্যানের বক্তব্য বিকৃত করে অপপ্রচার, ক্ষোভে ফুঁসছে নির্বাচনী এলাকার মানুষ

নিজস্ব প্রতিবেদক •


রত্নাপালং এর নবনির্বাচিত চেয়ারম্যানকে ঘায়েল করতে পরিকল্পিত ভাবে মাঠে নেমেছে ভোটে পরাজিত গোষ্ঠী। ওই চক্রটি সম্প্রতি এক্সিম ব্যাংক কোটবাজার শাখার একটি অনুষ্ঠানে দেয়া চেয়ারম্যান নুরুল হুদার বক্তব্য বিকৃত করে অপপ্রচার চালাচ্ছে।

তারা বক্তব্যের আংশিক অংশ প্রচার করে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছেন বলে অভিযোগ করেছেন নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদা।

তিনি বলেন, তার দেয়া একটি বক্তব্য কাটছাঁট করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুল কবির চৌধুরী। জনগণের রায়ে পরাজিত মামলাবাজ ও ষড়যন্ত্র কারীরা আদালতের চুড়ান্ত রায়েও পরাজিত হবেন বলে দাবী করেন তিনি।

সাম্প্রতিক সময়ে নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল হুদার একটি বক্তব্য চরম বিতর্কিত ও চিহ্নিত কয়েকজন ব্যক্তি তাদের ফেসবুক পেইজে প্রচার করার বিষয়টি তার দৃষ্টিতে আনা হলে তিনি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি আরও বলেন, মূলত সেইদিনের বক্তব্যটি ছিল, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী নুরুল কবির চৌধুরীর উদ্দেশ্যে।

আমি বলেছিলাম, নুরুল কবির চৌধুরী ৬ বার ভোট করে আল্লাহর রহমতে একবার জিতেছেন। আর ৫ বারই নির্বাচিত চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা করেছেন। প্রত্যেক মামলায় তিনি হেরে গেছেন।

এবার যদি তিনি মনে করেন, তিনি প্রধানমন্ত্রী, হাইকোর্ট, সুপ্রিম কোর্ট, বিচারপতি কিনে নিয়েছেন, তাহলে তিনি ভুল করছেন। অথচ ষড়যন্ত্র কারী গোষ্ঠী আমার বক্তব্যটি কাটছাঁট করে বিকৃত করে অপপ্রচার চালাচ্ছে। তিনি বলেন মানুষ এখন অনেক সচেতন। কারা কোন উদ্দেশ্যে কি বলে বা কি লিখে তা বুঝতে পারে। যারা জনগণের দেয়া রায়কে বৃদ্ধাঙ্গুলি দেখাচ্ছে, তাদের বিচারের ভার জনগণের উপর ছেড়ে দিলাম। তিনি রত্নাপালং বাসীকে কোন অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়ে বলেন, খুব অল্প সময়ের মধ্যে সকল ধোঁয়াশা কেটে যাবে এবং সকল ষড়যন্ত্রের দেয়াল ভেঙ্গে চুড়ান্ত বিজয় রত্নাপালং বাসীরই হবে ইনশাল্লাহ।

এদিকে নির্বাচিত চেয়ারম্যানকে আইনী গ্যাঁড়াকলে ফেলে হয়রানী করার ঘটনায় সর্বত্র নিন্দা ও সমালোচনার ঝড় চলছে। ক্ষোভে ফুঁসছে রত্নাপালংবাসী। তারা ষড়যন্ত্রকারীদের সামাজিক ভাবে বয়কট করা হবে বলে হুসিয়ারী জানান।