অবাধ্য সন্তানসহ ডুলাহাজারা-খুটাখালীর ৪ আসামী গ্রেপ্তার

মোঃ নিজাম উদ্দিন, চকরিয়া •


চকরিয়া উপজেলার খুটাখালীর অবাধ্য সন্তানসহ ডুলাহাজারার ৪ আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। তাদের মধ্যে তিন আসামির বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।

বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে পুলিশের একটি টিম এসব আসামীদের গ্রেপ্তার করে।

খুটাখালী ইউনিয়ন থেকে গ্রেপ্তার করা হয়েছে পিতা-মাতার অবাধ্য সন্তান রোকন উদ্দিন (২৬) নামের এক যুবককে। ডুলাহাজারা থেকে গ্রেপ্তার করা হয় ভিলেজার পাড়া এলাকার আবুল খায়ের ছেলে বেলাল উদ্দিন (৪০), তার ভাই নেজাম উদ্দিন (৩৩) ও ডুলাহাজারা নতুন পাড়া এলাকার মৃত আবদুল মালেকের ছেলে রিপন (২৯)কে।

আসামীদের বিরুদ্ধে পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধে আদালতের পরোয়ানা জারি রয়েছে।
পুলিশ সুত্রে জানা গেছে, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) জিয়াদ মোহাম্মদ জিয়া’র নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বৃহস্পতিবার ভোররাত পর্যন্ত অভিযান চালায়। এসময় বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত সহ চার আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানা যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, বাবা-মায়ের অবাধ্য রোকন উদ্দিনকে নামের এক যুবককে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হয়। বিজ্ঞ বিচারক তাকে তিন মাসের সাজা প্রদান করেন। অপর তিন আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।