অসহায় একশো পরিবারের পাশে দাড়াল চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ!

প্রেস বিজ্ঞপ্তি :

স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘চিরতরে বন্ধু সংগঠন বাংলাদেশ’ এর পক্ষ থেকে উখিয়া ও রামু উপজেলার বিভিন্ন এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায় গরীব, সুবিধাবঞ্চিত, ছিন্নমূল, এতিম বিধবা শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

৫ এপ্রিল (শুক্রবার) সংগঠনের প্রধান কার্যালয় কোটবাজার হাকিম ট্রেড সেন্টার থেকে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের কেন্দ্রীয় উপদেষ্টা মোস্তাক আহমেদ বলেন, এলাকার সুবিধাবঞ্চিত মানুষদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে আমাদের এই ব্যতিক্রমী উদ্যোগ।

সংগঠনের সভাপতি রফিক আহমদ, সাধারণ সম্পাদক মো. রুবেল,
অর্থ সম্পাদক রাসেল উদ্দিন, দপ্তর সম্পাদক শফিউল আলম, উপ দপ্তর সম্পাদক তাইজুল ইসলাম, উপজেলা কমিটির সভাপতি রাশেদুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক রিয়াদ, রত্নাপালং ইউনিয়ন শাখার সভাপতি তারেক, রাজাপালং ইউনিয়ন শাখার সভাপতি ও বিভিন্ন ইউনিয়নের সদস্যবৃন্দের সহযোগিতায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, আমরা প্রতিবছর মানুষের সহযোগিতায় এভাবে পাশে দাঁড়াতে চাই। আপনারা আমাদের এই সংগঠনের জন্য দোয়া করবেন। আমাদের এই সংগঠন যেন মানব কল্যাণে সবসময় নিয়োজিত থাকে।

সুবিধাভোগীরা জানান, ঈদের আগে খাদ্য সামগ্রী পেয়ে অনেক খুশি লাগছে। আমাদের মতো গরীব মানুষের এ-ই উচ্চমূল্যের বাজারে ঈদের দিন কোন কিছু কিনে খাওয়াটা স্বপ্নের মত। যারা আমাদের এই স্বপ্নপূরণ করছে তাদের জন্য মন খুলে দোয়া করি। ভবিষ্যতে এ সংগঠন আরও অসহায় পরিবারের পাশে দাঁড়াক এই দোয়া করি।

উল্লেখ্য, সংগঠনটি ২০২০ সালে যাত্রা শুরু করে। এ পর্যন্ত এই সংগঠনের পক্ষ থেকে অসহায় নারীর বিয়েতে সহযোগীতা ও অসুস্থ রোগী, রাস্তা মেরামত সহ অসংখ্য অসহায় গরীব দুঃখীদের পাশে থেকে মানবিক সহায়তা করে আসছে।