উখিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট জয়ী পালংখালী

ইমরান আল মাহমুদ •


উখিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট(অনূর্ধ্ব-১৭) সম্পন্ন হয়েছে।

সোমবার(৩০ মে) বিকেলে উখিয়া পাতাবাড়ি খেলার মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রীড়া সংস্থার সভাপতি নিজাম উদ্দিন আহমদ’র সভাপতিত্বে ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, তরুণদের মাদক থেকে দূরে রাখতে ক্রীড়ার দিকে অনুপ্রেরণা জোগানোর জন্য সরকারের পক্ষ থেকে টুর্নামেন্ট আয়োজন করায় কৃতজ্ঞতা প্রকাশ করছি। উখিয়ায় ক্রীড়ার উন্নয়নে যা করতে হয় সর্বদা সহযোগিতা অব্যাহত থাকবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন,খেলায় জয় পরাজয় থাকবে৷ সুন্দর খেলা উপহার দেওয়ায় রাজাপালং ও পালংখালী ইউনিয়নের খেলোয়াড়বৃন্দদের ধন্যবাদ জানাই। সামনে জেলা পর্যায়ে যেনো এরকম সুন্দর পরিবেশে খেলা উপহার দিয়ে বিজয়ী হয় সে প্রত্যাশা করি।

উখিয়া থানার ওসি আহাম্মদ সনজুর মোর্শেদ বলেন,মাদক থেকে দূরে নিজেকে রাখতে ও মন প্রফুল্ল রাখতে খেলাধুলার বিকল্প নেই। সবাইকে কিশোর গ্যাং ও যেকোনো অপরাধ থেকে দূরে থাকার অনুরোধ জানাই।

উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের ফাইনাল খেলায় আরও উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল মামুন,পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী,উখিয়া অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক পলাশ বড়ুয়া, বাপা’র সাধারণ সম্পাদক জসিম আজাদ,সাংবাদিক শহিদুল ইসলাম, ইউপি সদস্য হেলাল উদ্দিন সহ প্রমুখ।

খেলার নির্ধারিত সময়ে গোল না হওয়ায় ট্রাইবেকারে রাজাপালং ইউনিয়নকে ৩-২গোলে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি তুলে নেন পালংখালী ইউনিয়ন।