উখিয়ায় মেজবানের রান্না করা মাংসে ‘আল্লাহু’ লেখা

এম,এস রানা উখিয়া

মন্ত্রী পরিষদের সচিব জনাব শফিউল আলমের মরহুমা মায়ের মেজবানের রান্না করা মাংসে আল্লাহু লেখা একটি টুকরো পাওয়া গেছে।এটাকে মহান আল্লাহ তায়ালার এটি নিদর্শন বলে মন্তব্য করেছে স্থানিয় অনেক আলেম।

মহান মুক্তিযুদ্বের প্রথম শহীদ এটিএম জাফর আলম ও মন্ত্রী পরিষদ সচিব মোঃ শফিউল আলমের মাতা শহীদ জননী আলমাস খাতুনের ইছালে সাওয়াব উপলক্ষেতার পরিবারের পক্ষ থেকে বিশাল মেজবানের আয়োজন করা হয় অদ্য ১৯ জানুয়ারী সকাল ১১ টার দিকে মেজবান দাওয়াত খেতে আন্যান্যদের ন্যায়  খেতে যান হলদিয়াপালং নলবনিয়া গ্রামের মন্জুর আলম প্রকাশ কালু খলিবা। তিনি খাওয়ার সময় দেখতে পান একটি মাংসের টুকরোতে নীল রংয়ে আরবী অক্ষরে লেখা আল্লাহু নাম।

তৎক্ষানিক তিনি মাংসটি না খেয়ে মরিচ্যা বাজারে নিয়ে আসেন এবং স্থানিয়া আলেমদের দেখিয়ে নিশ্চিত হন এটা আল্লাহু লেখা। বর্তমানে আল্লাহু লিখা ঐ মাংসের টুকরো মরিচ্যা পাতাবাড়ি রোডের ব্যবসায়ী মোঃ হাবিব উল্লাহর নিকট সংরক্ষিত রয়েছে। রান্না করা মাংসের টুকরোটি এক নজর দেখার জন্য শতশত লোক ভিড় জমাচ্ছে।

কোটবাজার ফাতেমাতুজ্জাহারা দাখিল বালিকা মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা ফয়েজ উল্লাহ বলেন, সৃষ্টির সকল বস্তুর মাঝে মহান আল্লাহ তায়ালা বিরাজমান। এটি তারই একটি নিদর্শন।