কক্সবাজার থেকে অর্ধকোটি টাকার ইয়াবার চালান ঢাকায়; আটক-২

ডেস্ক রিপোর্ট – ঢাকা-বরিশালগামী পারাবাত ১১ লঞ্চ থেকে নয় হাজার আট শ ইয়াবাসহ নাছির মাতবর নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ইয়াবা গ্রহণ করতে আসা আজিম হোসেনকেও গ্রেফতার করেছে পুলিশ।

তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল ও পাঁচটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। 

রোববার সকালে তাদের গ্রেফতার করা হলেও সোমবার দুপুরে নগরীর আমতলায় পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্টোপলিটন পুলিশ কমিশনার (অতিরিক্ত আইজিপি) মোশারফ হোসেন। 

গ্রেফতার হওয়া নাছির মাতবর পটুয়াখালী সদরের লাউকাঠির জামুরা এলাকার নাজেম মাতবরের ছেলে এবং আজিম হোসেন বরিশাল নগরের ভাটিখানা এলাকার আলতাফ হোসেন হাওলাদারের ছেলে। 

সংবাদ সম্মেলনে পুলিশ কমিশনার মোশারফ হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকালে পারাবাত ১১ লঞ্চের তৃতীয় তলার ৩৪৭ নম্বর কেবিনের যাত্রী নাছির মাতবরকে নয় হাজার আট শ ইয়াবাসহ গ্রেফতার করা হয়। যার আনুমানিক মূল্য ৪৯ লাখ টাকা এবং তার কাছ থেকে তিনটি মোবাইল ফোনও উদ্ধার করা হয়। 

নাছির মাতবর পুলিশকে জানায়, কক্সবাজারের বাসিন্দা দিলদার ঢাকার টেকনিক্যাল মোড় থেকে এই ইয়াবা নিয়ে বরিশালের আজিম হোসেনের কাছে পৌঁছাতে বলে। জিজ্ঞাসাবাদ অনুযায়ী নগরীর লঞ্চ ঘাটে চট্রগ্রাম মুসলিম হোটেলের সামনে গিয়ে ইয়াবার জন্য অপেক্ষারত আজিম হোসেনকে গ্রেফতার করা হয়।  এই ঘটনায় তিনজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।