ছেলেকে পর্ন দেখতে বাধা দিয়ে জরিমানা গুনছেন বাবা-মা

মজার খবর ডেস্ক •

আমেরিকায় আজব একটি ঘটনা সামনে এসেছে। এক দম্পতি তাদের ছেলের পর্ন সম্পর্কিত বই এবং জিনিসপত্র বাইরে ফেলে দেয়। এতে ক্ষুব্ধ হয়ে ছেলে তার নিজের বাবা-মায়ের বিরুদ্ধে আদালতে মামলা করে।

আর বলা বাহুল্য শেষপর্যন্ত জিতেও গেলেন সেই মামলা। আর আদালতের রায় অনুযায়ী, ছেলেকে ভারতীয় মুদ্রায় ২২ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেওয়া হলো ডেভিডের মা-বাবাকে।

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। আর এই খবর প্রকাশ্যে আসতেই অনেকেই রীতি মতো অবাক হয়েছেন। একটি মার্কিন সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী, ৪২ বছর বয়সি ডেভিড অনেকদিন ধরেই নানা ধরনের পর্ন ছবি নিজের সংগ্রহে রাখতেন। সম্প্রতি তার ডিভোর্সের মামলা চলছিল।

আর তাই গত ১০ মাস ধরে মা-বাবার সঙ্গেই থাকছিলেন তিনি। যদিও সম্প্রতি আবার মা-বাবার বাড়ি ছেড়ে ইন্ডিয়ানাতে থাকতে শুরু করেছিলেন ডেভিড।

তবে তখনই তিনি বুঝতে পারেন, দীর্ঘদিনের জমানো পর্ন ছবির কালেকশন নষ্ট করে দিয়েছে তার মা-বাবা। এরপরই মা-বাবার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয় ডেভিড। মা-বাবার বিরুদ্ধেই মামলা দায়ের করেন।

নিজের অভিযোগে জানান, তার কাছে ২৯ হাজার ডলার মূল্যের পর্ন ছবির কালেকশন ছিল। যা তার মা-বাবা নষ্ট করে দিয়েছে। এরপরই মামলার শুনানিতে বিচারক ডেভিডের পক্ষেই রায় দেন।

তার মা-বাবাকে ওই পর্ন ছবির কালেকশন নষ্ট করার জন্য ৩০,৪৪১ মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ২২ লাখ টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দেয়।

সূত্র: নিউজ ১৮