ডাকাত থেকে স্বাভাবিক জীবনে ফিরেও শেষ রক্ষা হল না একরামের

মহেশখালী প্রতিনিধি •


মহেশখালীতে ডাকাত থেকে স্বাভাবিক জীবনে ফিরে আসা একরাম (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে ডাকাতদল। এ ঘটনায় বৃহস্পতিবার (১ জুলাই) সকাল ৯ টায় একজনকে আটক করে পুলিশ।

বুধবার (৩০ জুন) রাত সাড়ে ১০টায় উপজেলার মাতারবাড়ির কোহেলিয়া নদীর পাড়ে এ ঘটনা ঘটে। নিহত একরাম উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলার গ্রামের মৃত আব্দু ছাত্তারের ছেলে।

পুলিশসূত্রে জানা যায়, একরাম বুধবার রাতে ওয়াবদা পাড়া এলাকায় বেড়াতে গেলে ডাকাতদল তাকে অপহরণ করে নদীর পাড়ে নিয়ে যায়। সেখানে একরামকে কুপিয়ে হত্যা ও তার চোখ উপড়ে ফেলে তাকে নদীতে ফেলে পালিয়ে যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অস্ত্র ও গুলি জমা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসা স্থানীয় মানিক ও শেখ মুজিবসহ অনেকে জানান, স্বাভাবিক জীবনে ফিরে আসলেও এ হত্যাকাণ্ড অনেকের মধ্যে ভীতির সঞ্চার করেছে। আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল হাই বলেন, হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহ একজনকে আটক করা হয়েছে।