পতিতাবৃত্তির টাকা ভাগভাগিতে খুন হয় মনি!

চট্টগ্রাম : পতিতাবৃত্তির টাকা ভাগাভাগি নিয়ে সৃষ্ট রেশারেশিতে খুন হয় রেবেকা সোলতানা মনি এমনটাই জানিয়েছেন চট্টগ্রাম নগরীর বায়েজিত থানার ওসি (তদন্ত) পরিদর্শক প্রিটন সরকার।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে গত ১৯ মে রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে নগরীর ডবলমুরিং থানাধীন মুহুরি পাড়া এলাকা হইতে অভিযান চালিয়ে মো. নেজাম উদ্দিন গ্রেফতার করা হয়। আদালতে দেয়া তার স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে ওঠে আসে খুন করার নেপথ্য কাহিনী।

গত ১৩ মে নগরীর মুরাদপুর এলাকার আমিনজুট মিল সংলগ্ন মৃধাপাড়া এলাকার একটি বাসা থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে বায়েজিদ থানা পুলিশ। পরে গঠনার সাথে জড়িত থাকার সন্দেহে ঐ বাসার কেয়ারটেকার রুবেল, নিহতের পরিচিত নাসরিন আক্তার লাবণ্য ও কালা পুতুল ঝিনুককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।  

ওসি (তদন্ত) প্রিটন সরকার বলেন, গত ১১ মে রাতে মনিকে শ্বাসরোধ করে হত্যাকরে পালিয়ে যায় যায় নিজাম। ঘটনার দুইদিন পর ১৩ মে সকাল এগারোটায় লাশ উদ্ধার করে পুলিশ। রেবেকা সোলতানা মনি, নাসরিন আক্তার লাবণ্য ও কালা পুতুল ঝিনুক মূলত পতিতা আর হালিম ছিলো ওদের দালাল। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে হালিম। গ্রাহকদের কাছ থেকে টাকা সংগ্রহ করে হালিমের কাছে জমা রাখতো নিহত মনি। নিহত মনি পতিতাবৃত্তির টাকার জন্য হালিমকে চাপ দেয়ার হালিমের পরিকল্পনায় মনিকে খুন করে নিজাম।