পেকুয়ায় চোরের গুলিতে কলেজছাত্রী আহত, ৭ চোরাই গরু উদ্ধার

 

পেকুয়া(কক্সবাজার) প্রতিনিধি •

কক্সবাজারের পেকুয়ায় গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় তাদের ছুড়া গুলিতে কলেজ ছাত্রী তানিয়া আক্তার(১৭) আহত হয়েছে। আহত কলেজছাত্রী মুরার পাড়ার মনজুর আলমের মেয়ে ও চকরিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।

রবিবার ২৪ নভেম্বর ভোরে পেকুয়া সদরের মেহেরনামা বলিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ চোরদের আটক করতে না পারলেও ৭ চোরাই গরু উদ্ধার করেছে। কলেজছাত্রী চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন আছে।

প্রত্যক্ষদর্শী জসিম উদ্দিন জানান, ভোর রাতেই একটি গাড়িতে ৭টি গরুসহ বশে কয়েকজন মানুষকে দেখতে পায়। আমাদের সন্দেহ হলে পুলিশে খবর দিই। পুলিশ আসার খবর পেয়ে পেয়ে চোরের দল পালিয়ে যাওয়ার সময় আমাদের লক্ষ্য করে ফাকাঁগুলি বর্ষণ শুরু করে। একপর্যায়ে মোরার পাড়ার মনজুর আলমের কলেজ পড়ুয়া মেয়ে তানিয়া (১৭) এর হাতে ও পায়ে গুলি লেগে আহত হন।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, দক্ষিণ চট্টগ্রামের যেকোন জায়গা থেকে চোরের দল গরুগুলো চুরি করে নিয়ে আসছিলেন এমন খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যায়। এক কলেজছাত্রী আহত হয়েছে বলে জেনেছি। আমরা ঘটনাস্থল থেকে সাতটি গরু উদ্ধার করি। গরুর মালিকের জন্য অপেক্ষা করছি মালিক আসলেই আইনগত ব্যবস্থা নেয়া হবে।