প্রেমিক আইনজীবীকে অপহরণ করে বাসায় নিয়ে আইনজীবী প্রেমিকা কারাগারে

ডেস্ক রিপোর্ট ◑ পুরুষ আইনজীবীকে অপহরণের অভিযোগে আরেক নারী আইনজীবীকে আটক করে পাঠানো হয়েছে কারাগারে। এমন ঘটনা ঘটেছে কিশোরগঞ্জে।

জানা গেছে, মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল তাকে অপহরণের অভিযোগ এনে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো তিন থেকে চারজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা রুজু করেন।

পরবর্তীতে আফরোজা জামান রুনা নামে শিক্ষানবিশ ঐ আইনজীবীকে মঙ্গলবার রাত ৮টার দিকে ২ নম্বর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলাম জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন। তিনি অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেলকে তার বাসায় আটকে রাখেন বলে অভিযোগ পাওয়া যায়।

আদালতের জিআরও নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজ্ঞ বিচারকের নির্দেশে শিক্ষানবিশ ওই নারী আইনজীবীকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণ মতে, অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কর্মস্থলে আসার সময় জেলা জজ আদালতের মূল গেইটের সামনে থেকে আসামিরা মোস্তফা আলমকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে গাইটালের শ্রীনগর এলাকার ওই নারী আইজীবীর বাসায় নিয়ে আটকে রাখা হয়। এরপরেই পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘণ্টাখানেক মধ্যে সেখান থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে।
পরবর্তীতে মামলায় নারী আইনজীবী আফরোজা জামান রুনা ও তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফামকে আসামি করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবু বকর সিদ্দীক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, ঐ নারী আইনজীবীর সঙ্গে এক সময় ওই পুরুষ আইনজীবীর প্রেমের সম্পর্ক ছিল । মূলত এ সম্পর্কের অবনতি হলে কথা-কাটাকাটি থেকে এ ঘটনার সূত্রপাত হয়।