বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা

সংবাদ বিজ্ঞপ্তি :

 

বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের ৩০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

গতবছরের ১৬ মে ফরেস্ট একাডেমি, চট্টগ্রাম এর সম্মেলন কক্ষে মো: আব্দুল মালেক (ফরেস্ট রেঞ্জার) এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম সাধারণ সভায় মো. বাচ্চু মিয়া (ফরেস্ট রেঞ্জার) কে আহবায়ক ও মো: ফজলুল হক ( ফরেস্ট রেঞ্জার) কে সদস্য সচিব করে করে ০৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

আহ্বায়ক কমিটি ১৮ এপ্রিল(বৃহস্পতিবার ) ময়মনসিংহ বন বিভাগের বালিজুরি রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মো. সুমন মিয়া ( ফরেস্ট রেঞ্জার) কে সভাপতি এবং উপকূলীয় বন বিভাগ চট্টগ্রামের বাশখালী রেঞ্জের রেঞ্জ কর্মকর্তা মাহমুদুল হাসান রাসেল (ফরেস্ট রেঞ্জার) কে সাধারণ সম্পাদক করে ৩০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন মো: রিয়াজ রহমান (সহ-সভাপতি), মো: মজনু প্রামানিক (সহ-সভাপতি), মো: উজ্জ্বল হোসাইন (সহ-সভাপতি), মো. বাচ্চু মিয়া (সহ-সভাপতি), মো: মামুনুর রহমান (সহ-সভাপতি), মো: রফিকুল ইসলাম (সহ-সভাপতি), আ.ছ.ম. রিদুয়ানুল হক( সহ- সভাপতি), মো: ফজলুল হক (কোষাধ্যক্ষ), সুফল রায় (যুগ্ম সাধারণ সম্পাদক), ফিরোজ- আল -আমিন (যুগ্ম- সাধারণ সম্পাদক), মো: আব্দুল মালেক ( সাংগঠনিক সম্পাদক), রামকৃষ্ণ ঘোষ (সহ- সাংগঠনিক), মো: মনোয়ার হোসেন (সহ-সাংগঠনিক), মেহরাজ উদ্দিন (দপ্তর সম্পাদক) , মো: মোখলেছুর রহমান (খেলাধুলা ও সাংস্কৃতিক সম্পাদক) , সিগমা আলম (নারী বিষয়ক সম্পাদক), মো: নাজমুল হোসাইন (আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক), মো: ইসরাইল হক (প্রিন্টিং ও প্রকাশনা বিষয়ক সম্পাদক), হুমায়ন আহমেদ (মিডিয়া সম্পাদক) এবং নির্বাহী সদস্য হিসেবে আছেন তাসলিমা খাতুন, শতরুপা দাস, সুপ্রিয়া হুই, মিঠুন চন্দ্র দাস, মো: খলিলুর রহমানক, মো: মান্নান হোসাইন, আবিদা সুলতানা, মো:জুয়েল রানা, মো: শাহাদাত হুসাইন।