‘মাদক ব্যবসায়ীদের গোলাগুলিতে’ নিহত ১

ডেস্ক রিপোর্ট- খুলনায় দুই দল মাদক ব্যবসায়ীর গুলি বিনিময়ে আসাদুজ্জামান মিটুল (২৮) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে বটিয়াঘাটা উপজেলার গঙ্গারামপুর গ্রামের খেজুরতলা গেট এলাকায় গুলি বিনিময়ের এ ঘটনা ঘটে। পুলিশ বলছে, এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, বন্দুকের এক রাউন্ড তাজা গুলি ও ব্যবহৃত ২ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল কবির জানান, বুধবার দিবাগত রাত আড়াইটার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, গঙ্গারামপুর গ্রামের খেজুরতলা গেট এলাকায় মাদক ব্যবসার ভাগাভাগি নিয়ে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি হচ্ছে। পুলিশ সেখানে গেলে ৪-৫ জন মাদক ব্যবসায়ী দৌড়ে পালিয়ে যায়। পরে সেখান থেকে আসাদুজ্জামান মিটুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার কওে বটিয়াঘাটা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মিটুল খুলনা মহানগরীর লবণচরা থানার সাচিবুনিয়া গ্রামের লালন হাসান ফকিরের ছেলে। তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচটি মামলা রয়েছে বলে তিনি জানান।