চকরিয়ায় সাজাপ্রাপ্ত ৪ আসামিসহ আটক ৬

চকরিয়া প্রতিনিধি :

কক্সবাজারের চকরিয়ায় বিশেষ অভিযান পরিচালনা করে বন মামলার ৪ সাজাপ্রাপ্ত ও জিআর মামলায় ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে আটক করেছে পুলিশ।

গত ২০ জুলাই (বৃহস্পতিবার) গভীর রাতে উপজেলার হারবাংয়ের বড়ইতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পরে তাদের আদালতে সোপর্দ করা হয়।

বন মামলার সাজাপ্রাপ্ত আসামিরা হলেন, চকরিয়ার বানিয়াছড়া এলাকার মৃত আলী হোসেনের পুত্র আবুল কালাম (৪৫), মাহমুদ নগরের আবদুল করিমের পুত্র শহিদুল ইসলাম (৩০), এদের বিরুদ্ধে বন মামলায় এক বছর করে সাজা প্রদান করে আদালত।

ছয় মাসের সাজাপ্রাপ্ত দুই আসামি হলেন, চড়ার পূর্বকুল এলাকার মো: জাকারিয়ার পুত্র মো. হারুন (৪২) ও মরল্যার পাড়ার শরাফত উল্লাহর পুত্র এরশাদ উল্লাহ (৩৮) এবং জিআর মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামিরা হলেন, হাফালিয়া কাটার আবদুল জব্বারের পুত্র আবুল কাশেম (৫০) ও একই এলাকার আবু তৈয়বের পুত্র আলি উল্লাহ (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, বন মামলায় সাজাপ্রাপ্ত হওয়ার পর তারা দীর্ঘদিন পলাতক ছিলো।

পরে গোপন সংবাদের ভিত্তিতে চকরিয়া থানার অফিসার ইনচার্জ জাবেদ মাহমুদের সার্বিক নির্দেশনায় হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদের নেতৃত্বে এসআই মহসীন চৌধুরী ও তার সঙ্গীয় এসআই শামীম, এএসআই রাজীব ও এএসআই সোলাইমান ফোর্সসহ অভিযান চালিয়ে তাদের আটক করে।

হারবাং পুলিশ ফাঁড়ির আইসি কাইসার হামিদ জানান, দীর্ঘদিন ধরে পলাতক আসামিকে ধরার চেষ্টা করা হয়েছিল। পরে বৃহস্পতিবার গোপন সংবাদ পেয়ে সাজাপ্রাপ্ত চার আসামি ও জিআর মামলায় দুই ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।