সাব্বিরের বিয়ে

ক্রীড়া প্রতিবেদক

বিয়ের পিঁড়িতে বসেছেন ক্রিকেটার সাব্বির রহমান। সম্প্রতি একেবারে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছে মারকুটে এ ব্যাটসম্যানের। পাত্রী অর্পা উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে পড়ছেন। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে একেবারে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছে। গতকাল বিয়ের বিষয়ে জানতে চাইলে সাব্বির বলেন, ‘অনুষ্ঠান যখন করব, তখন সবাইকে জানাব।’

সাব্বিরের বাবা খাজা আহমেদ অবশ্য ছেলের বিয়ের কথা স্বীকার করেছেন, ‘ঢাকার বাসায় আপাতত ওদের আকদ করে রাখলাম। একেবারে ছোট আয়োজন, কাউকে বলিনি। অনুষ্ঠান করলে পরে সবাইকে জানাব। দোয়া করবেন তারা যেন ভালো থাকে।’ গত জানুয়ারিতে নিষেধাজ্ঞা কাটিয়ে নিউজিল্যান্ড সফরের ওয়ানডে দলে ফেরার সময় সাব্বির রহমান বলেছিলেন, নতুন করে ক্যারিয়ার সাজাতে চান। অতীতের সব বাজে অভিজ্ঞতা ভুলে সম্পূর্ণ নতুনভাবে নিজেকে গড়ে তুলতে চান তিনি। সে পদক্ষেপের অংশ হিসেবেই হয়তো বিয়ের কাজটা সেরে ফেলেছেন সাব্বির।

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে এখন পর্যন্ত বেশ কয়েকবার জাতীয় দল থেকে বহিস্কার ও জরিমানা দিয়েছেন সাব্বির। এর মধ্যে গত সেপ্টেম্বরে সর্বশেষ জাতীয় দল থেকে ছয় মাসের জন্য বহিস্কৃত হয়েছিলেন তিনি। তবে আগামী বিশ্বকাপের ভাবনা থেকেই শাস্তি কমিয়ে নিউজিল্যান্ডের সফরের দলে নেওয়া হয় তাকে।