স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় কক্সবাজারে স্বামীর আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট •

কক্সবাজারের রামুতে পারিবারিক মনোমালিন্যের জেরে ঝগড়া করে স্ত্রী বাপের বাড়ি চলে যাওয়ায় অভিমানে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক।

বুধবার (১৪ জুলাই) মরদেহ উদ্ধার করার বিষয়টি নিশ্চিত গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফরহাদ। আত্মহননকারি আবুল বশর (২৮) রামুর কচ্ছপিয়া ইউনিয়নের শিবাতলী গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে।

এসআই ফরহাদ জানান, বুধবার সকালে খবর আসে এক যুবক ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। দুপুরের দিকে গর্জনিয়া ফাঁড়ি পুলিশ ওই এলাকা থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহটি উদ্ধার করেন। সুরতহাল শেষে মরদেহটি ফাঁড়িতে নেয়ার পর বলেন বিকেলের দিকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মৃতের বড় ভাই ছৈয়দ আলম জানান, পারিবারিক কলহের জেরে মঙ্গলবার ক্ষেতের মধ্যে স্বামী আবুল বশর স্ত্রী খুরশিদা বেগমকে মারধর করেন। এর পরে স্ত্রীকে তার চাচা এসে নিয়ে যায়। এ ঘটনার জের ধরে বশর আত্মহত্যা পথ বেছে নেন।

তিনি আরো বলেন, মৃত্যুর আগে তার ভাবীর কাছে বলে গেছে সে মরে গেলে মায়ের পাশে দাফন করাতে ও তার স্ত্রী খুরশিদাকে মরা মুখ না দেখাতে। এটি কথার কথা ভেবে বিষয়টি তত গুরুত্ব দেয়া হয়নি তখন।

এই বিষয়ে জানতে চাইলে গর্জনিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ফরহাদ আলী বলেন, কি কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।