সাজ্জাদুজ্জামান হত্যায় জড়িতদের শাস্তির দাবিতে ইনানীতে মানববন্ধন

কক্সবাজার জার্নাল প্রতিবেদক:


কক্সবাজার দক্ষিণ বনবিভাগের উখিয়া রেঞ্জের দোছড়ি বিট কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামান সজলকে সরকারি দায়িত্ব পালনকালে ডাম্পারে পিষ্ট করে হত্যার ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবিতে মানববন্ধন করেছে ইনানী সিএমসি ও আরণ্যক ফাউন্ডেশন।

বৃহস্পতিবার(৪ এপ্রিল) দুপুরে ইনানী রেঞ্জ কার্যালয়ের সামনে সড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন কক্সবাজার দক্ষিণ বনবিভাগের সহকারী বন সংরক্ষক(এসিএফ) মো. আনিসুর রহমান, আরণ্যক ফাউন্ডেশনের প্রকল্প কর্মকর্তা মো. মাহবুবুর রহমান, উখিয়া রেঞ্জ কর্মকর্তা গাজী শফিউল আলম, ইনানী রেঞ্জ কর্মকর্তা ফিরোজ আল আমিন, বাপা’র উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

ইনানী সিএমসির সভাপতি শহিদুল্লাহ কায়সারের সভাপতিত্বে ও আরণ্যক ফাউন্ডেশনের টেকনিক্যাল অফিসার মোহাম্মদ রাশেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন,”সরকারি বনসম্পদ রক্ষা করতে গিয়ে সজল নিজের জীবন বিসর্জন দিয়েছেন। সজল অত্যন্ত চৌকস বিট কর্মকর্তা ছিলেন। তাকে হত্যার ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। এ ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।”

মানববন্ধন শেষে তার আত্নার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়। এসময় বনবিভাগের বিট কর্মকর্তা, স্টাফ, সিপিজি ও সিএমসি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।