১৭ ঘণ্টা পর ধরা পড়ল হ্যান্ডকাফসহ পলাতক দুই মাদক ব্যবসায়ী

ডেস্ক রিপোর্ট ◑ যশোরের শাার্শা সীমান্তে হ্যান্ডকাফসহ পালানোর ১৭ ঘণ্টা পর তিন মাদক ব্যবসায়ীর মধ্যে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের পুনরায় আটক করা হয়। এর আগে, সোমবার রাতে ওই উপজেলার আমলা গ্রামের মাঝের পাড়া এলাকা মাদকবিরোধী অভিযানে প্রথমবার তারা আটক হয়েছিলেন।

আটকরা হলেন- ওই গ্রামের রেজাউলের ছেলে শামীম হোসেন, অগ্রভুলোট গ্রামের অহিদ মোল্যার ছেলে মামুন হোসেন। তাদের পালাতে সহযোগিতা করেছেন একই গ্রামের মোস্তফা কামালের ছেলে সাহাবুদ্দিন মোড়ল।

শার্শা থানার ওসি বদরুল আলম খান বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গোগা সীমান্তের আমলায় গ্রামের মাঠে অভিযান চালিয়ে মামুন ও শামীমকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। ওই সময় সাহাবুদ্দিনকে ধরতে গেলে তারা হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। পরে গোগা ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, ইউপি মেম্বার ও স্থানীয়দের সহায়তায় ১৭ ঘণ্টা অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, ওই দুই মাদক ব্যবসায়ী হ্যান্ডকাফ করাত দিয়ে কেটে মাঠে থাকা একটি গাছের গুঁড়ির মধ্যে ফেলে যায়। দ্বিতীয়বার আটকের পর তাদের নিয়েই হ্যান্ডকাফ উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।