৪০ লাখ টাকা রাস্তায় পেয়ে মালিক খুঁজছেন মাওলানা আবদুল বাসির

চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জে নতুন ট্রাক টার্মিনাল এলাকায় ৪০ লাখ টাকা কুড়িয়ে পেয়েছেন মাওলানা আবদুল বাসির নামে এক ব্যক্তি। তিনি চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় বাসিন্দা ও নিউ মার্কেট জামে মসজিদের ইমাম।

এখন তিনি এই টাকার মালিককে খুঁজছেন। উপযুক্ত প্রমাণ দিয়ে টাকাগুলো নিয়ে যেতে বলেছেন মালিককে।

টাকার মালিকের খোঁজে রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দেন মাওলানা আবদুল বাসির।

এতে তিনি লিখেছেন,আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।

প্রিয় দেশবাসী কয়েকদিন আগে রাতে চাঁপাইনবাবগঞ্জ নতুন ট্রাক টার্মিনাল সংলগ্ন রোডে প্রায় চল্লিশ লক্ষাধিক টাকা পড়ে থাকতে পাওয়া গেছে। এই টাকা যার হবে তিনি উপযুক্ত প্রমাণ সহকারে একটি নাম্বার দিয়ে যোগাযোগ করতে অনুরোধ করছি।

ফেসবুক পোস্টের বিষয়ে যোগাযোগ করা হলে মাওলানা আবদুল বাসির বলেন, সপ্তাহান্তে মাহফিল থেকে ফেরার পথে ট্রাক টার্মিনাল এলাকায় একটি ব্যাগ পড়ে থাকতে দেখি। ব্যাগটি খুলে দেখতে পাই সেখানে টাকা রয়েছে। পরে গুনে দেখি প্রায় চল্লিশ লাখ টাকা! টাকার মালিক খুঁজে না পেয়ে বিষয়টি থানা পুলিশকে মৌখিকভাবে জানাই। আমি তাফসীর করতে জেলার বাইরে অবস্থান করছি এখন। সোমবার টাকাগুলো পুলিশের কাছে হস্তান্তর করব।

তিনি আরও বলেন, রাত নয়টার দিকে এক ব্যক্তি টাকাগুলো তার দাবি করে কিছু প্রমাণ ফোনের মাধ্যমে জানিয়েছে। ফোনে জানানো তথ্যগুলোর সঙ্গে ৫০ ভাগ তথ্য মিলে যাওয়ায় তাকে সরাসরি যোগাযোগ করতে বলা হয়েছে। পুরোপুরি তথ্য মিলে গেলে তাকে টাকা আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হবে।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাজ্জাদ হোসেন বলেন, টাকা পড়ে পাওয়া বা হারিয়ে গেছে এমন কোনো ব্যক্তি থানায় অভিযোগ করেননি। টাকা ফেরত দিয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।