কক্সবাজারে র‍্যাবের হাতে ইয়াবা নিয়ে উখিয়ার জসিমসহ আটক-২

আবদুল্লাহ আল আজিজ,কক্সবাজার জার্নাল

কক্সবাজার বিসিক এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে ৪৫ হাজার ৭৮০ পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় একটি ট্রাকসহ দুই জনকে আটক করে র‍্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, ১৫ জানুয়ারি মঙ্গলবার দুপুর ১২টায় কক্সবাজার শহরের বিসিক এলাকা মোড় সংলগ্ন পলি টেকনিক্যাল কলেজের সামনে থেকে টেকনাফ হতে কক্সবাজারগামী একটি ট্রাকে অভিযান চালিয়ে ৪৫ হাজার ৭৮০ পিচ ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়।

এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত ট্রাকও জব্দ করে র‌্যাব। আটক দুজন হলেন উখিয়ার সওদাগর পাড়ার মৃত নুর আহম্মদ পুত্র মোঃ জসিম (২৮) (ড্রাইভার) এবং চকরিয়ার ডেমুশিয়া গ্রামের মৃত ঠান্ডা মিয়ার পুত্র মোঃ আলম (৪৮)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো: মেহেদী হাসান জানান,গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি টেকনাফ হতে একটি ট্রাকযোগে একটি চক্র ইয়াবা নিয়ে আসছে এমন খবরে বিসিক শিল্প এলাকা মোড় সংলগ্ন পলি টেকনিক্যাল কলেজের সামনে রাস্তার উপর তল্লাশি চৌকি বসিয়ে তল্লাশি করে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামী,ট্রাক এবং উদ্ধারকৃত মাদক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার সদর থানায় হন্তান্তর করা হয়েছে।