কক্সবাজার-টেকনাফ সড়কে দূর্ঘটনায় নিহত ৪

আবদুল্লাহ আল আজিজ, ইমরান আল মাহমুদ: কক্সবাজার জার্নাল •

কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর খুনিয়াপালংয়ে মিনি ট্রাক ও সিএনজির সংঘর্ষে চারজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার সকাল ৭ টায় শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার -টেকনাফ সড়ক) রামুর খুনিয়াপালং ইউনিয়নের ভরাব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। এতে টেকনাফগামী একটি মিনি ট্রাক কক্সবাজারগামী একটি সিএনজি (যার নং: কক্সবাজার -থ ১১-৯৩৩৫) কে ধাক্কা দিলে ঘটনাস্থলে তিনজন মারা যায় এবং আহতদেরকে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

নিহত ৪ জনের মধ্যে ৩ জনের পরিচয় শনাক্ত করা হয়েছে । তারা হলেন, উখিয়া উপজেলার হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁপালং এলাকার কোর্টবাজার ফোর স্ট্রোক সিএনজি মালিক ও চালক সমবায় সমিতির সদস্য আনু মিয়ার ছেলে অটোরিকশা চালক বদিউল আলম (৫০) এবং কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার মো. তরমিজের ছেলে মো. ওসমান (৩৫) ও মো. হাসান (৩০)। হতাহতরা সকলে অটোরিকশার যাত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা বলেন, শুক্রবার সকালে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের রামু উপজেলার খুনিয়াপালংয়ের ভরাব্রিজ এলাকায় কক্সবাজারমুখি অটোরিকশা সাথে বিপরীত দিক থেকে আসা মিনিট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ৩ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করলে এসময় কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন।

নিহতদের লাশ হাইওয়ে পুলিশ উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে বলে জানান স্থানীয় ইউপি চেয়ারম্যান।

একই ধরণের তথ্য নিশ্চিত করেছেন রামু হাইওয়ে ক্রসিং থানা পুলিশের পরিদর্শক মো. মেজবাহ উদ্দিন।

দূর্ঘটনার বিষয়ে রামু থানার ওসি জানান, সকালে খুনিয়াপালং এলাকায় দূর্ঘটনায় সিএনজি চালক ও যাত্রীসহ ঘটনাস্থলেই তিনজন নিহত হয় এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।