‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেস্ক রিপোর্ট – চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আব্দুল বারেক (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে দামুড়হুদা ইউনিয়নের মুক্তারপুরের নলডাঙ্গা মাঠে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে এক বস্তা ফেনসিডিল, একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, দুটি হাসুয়া উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জসহ চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন। নিহত আব্দুল কাদের দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের আব্দুল গনির ছেলে। তার বিরুদ্ধে দামুড়হুদা থানায় অস্ত্র ও মাদকসহ ১৫টি মামলা রয়েছে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, সীমান্ত থেকে মাদকদ্রব্যের বড় একটি চালান আসার খবরে দামুড়হুদা থানার পুলিশের একটি দল বৃহস্পতিবার দিবাগত রাতে মুক্তারপুর গ্রামের নলডাঙ্গা মাঠে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা গুলি ও বোমা ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির একপর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, বন্দুকযুদ্ধে আহত দামুড়হুদা মডেল থানার ওসি তদন্ত গাজী শামীম রহমান, এসআই রাজিব আল রশীদ, এসআই শামসুল হক ও এসআই রাম প্রসাদকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।