উখিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৫

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজারের উখিয়ার কুতুপালং এলাকায় সড়ক দুর্ঘটনায় এক রোহিঙ্গা নিহত হয়েছেন। এসময় আরও পাঁচজন যাত্রী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়। গুরুতর আহতদের উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার (৬ মার্চ) সকাল ১১টার সময় উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, একটি অটোরিকশা করে কুতুপালং বাজার-বালুখালী যাওয়ার পথে পেছন দিক থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এসময় পথচারী মৌলভী ইদ্রিস গুরুতর আহত হয়। তাৎক্ষণিক পাশে থাকা এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত রোহিঙ্গা হলো উখিয়ার ৫ নম্বর রোহিঙ্গা ক্যাম্পে এ-৫ ব্লকের বাসিন্দা সৈয়দ আহমদের ছেলে মৌলভী ইদ্রিস (৪৭)।

গুরুতর আহতরা হলেন, উখিয়ার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার বাসিন্দা আব্দুস ছালামের ছেলে গাড়ি চালক খায়রুল বাশার (৪০), উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প -১ ইস্টের বাসিন্দা আব্দুল বাশারের ছেলে নুরুল আমিন (৫০), একই রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুরুল আমিনের ছেলে কলিম উল্লাহ (২০), উখিয়ার ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা অলি আহাম্মদের স্ত্রী রহিমা খাতুন (৫০) ও অলি আহমদের ছেলে নুর হাসিম (১২)।

নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে এবং গুরুতর আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে শাহপুরী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক নাজমুল হোসেন জানিয়েছেন।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন জানিয়েছেন, দুঘর্টনা কবলিত গাড়ী দুইটি জব্দ করা হয়েছে।