এক চেয়ারম্যানের বিরুদ্ধে আরেক চেয়ারম্যানের জিডি

চট্টগ্রাম •

হাটহাজারীর ৬ নং ছিপাতলী ইউনিয়নের চেয়ারম্যান নূরুল আহসান লাভু জীবনের নিরাপত্তা চেয়ে ৪ নং গুমানমর্দন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমানের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। গত ২২ সেপ্টেম্বর তিনি এ অভিযোগ করেন (নং ১৪৪২)।

অভিযোগে লাভু বলেন, ২১ সেপ্টেম্বর উপজেলা পরিষদে নৈতিকতা কমিটির সভা হয়। সভা শেষে দুপুরে উপজেলার অন্য ইউপি চেয়ারম্যানগণ পরিষদ ভবনের তৃতীয় তলায় কনফারেন্স কক্ষের সামনে বারান্দায় বের হন।

সেখানে উপজেলা দুর্নীতি দমন কমিশন ও আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আলী, সদস্য সচিব অধ্যক্ষ মো. ফরিদের সাথে তিনি কথা বলছিলেন। এ সময় বিবাদী গুমানমর্দন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব উত্তেজিত হয়ে আমাকে কিল ঘুষি মেরে হত্যার হুমকি দেন।

বিষয়টি স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারকে অবহিত করি। এলাকার জনগণ ও আত্মীয়স্বজনের সাথে পরামর্শ করে অভিযোগ দায়ের করতে বিলম্ব হয়েছে বলে ডায়েরি উল্লেখ করেন তিনি।

এ ব্যাপারে গুমানমর্দন ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান বলেন, আমার বিরুদ্ধে থানায় ছিপাতলী ইউপি চেয়ারম্যান একটি জিডি করেছেন বলে শুনেছি। তবে কেন এই জিডি তা বোধগম্য হচ্ছে না। যে ঘটনা নিয়ে থানায় অভিযোগ করা হয়েছে সেই ঘটনার পরপর উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম ও ইউএনও একটি শান্তিপূর্ণ মীমাংসা করে দিয়েছেন। তিনি জানান, হত্যার হুমকির অভিযোগ মিথ্যা।
থানার ওসি (তদন্ত) রাজিব শর্মার বলেন, এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।