কক্সবাজারে স্বামীর লাথিতে প্রাণ গেল স্ত্রীর

চকরিয়া প্রতিনিধি •

 

কক্সবাজারের চকরিয়ায় কথা কাটাকাটি নিয়ে স্ত্রীর তলপেটে লাথি মারেন স্বামী। লাথির আঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় স্ত্রী পারভীন আক্তারের।

শনিবার দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় পারভীন আক্তারের মৃত্যু হয়। মৃত্যুর খবর শুনে স্থানীয়রা তার স্বামী মোহাম্মদ সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন।

মৃত পারভীন আক্তার চকরিয়ার খুটাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মোখলেছুর রহমানের মেয়ে। তার স্বামী মোহাম্মদ সোহেল কক্সবাজারের রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের মফিজ আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, সোহেলের সঙ্গে পারভীনের বিয়ে এক বছর আগে। তারা প্রথমে পারভীনের বাবার বাড়িতে থাকতেন। চার মাস আগে খুটাখালী বাজার সংলগ্ন শুক্কুর ড্রাইভারের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছেন তারা। সোহেল বাজারে ঝালমুড়ি বিক্রি করতেন। শুক্রবার রাত ১০টার দিকে ভাড়া বাসায় স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী সোহেল স্ত্রীর পারভীনের তলপেটে লাথি মারেন। এ সময় স্ত্রীর রক্তক্ষরণ শুরু হলে স্বামী ঘর থেকে বের হয়ে যান।

তারা আরো জানান, পারভীনের চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসেন। তারা পারভীনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুর ১২টায় পারভীনের মৃত্যু হয়।

চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতালে পারভীন মারা যাওয়ার খবর শুনে স্থানীয়রা হত্যার অভিযোগে স্বামী সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আটককৃত সোহেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।