নতুন লুকে প্রসেনজিতের চ্যালেঞ্জ

বিনোদন ডেস্ক •

গ্রামবাংলার প্রসেনজিৎ থেকে প্রসেনজিৎ হয়ে গেছেন তিনি সেই কবেই। কিন্তু নতুন চ্যালেঞ্জ নিতে দ্বিধা নেই টলিউড এর পঞ্চাশোর্ধ নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের।

মাথাজোড়া টাক, ঢিলেঢালা ট্রাউজার আর খোঁচা খোঁচা দাড়িতে তিনি নতুন অবতার রূপে আসছেন অভিনেতা জিৎ প্রযোজিত ছবি – আয় খুকু আয়-তে। প্রসেনজিৎ নিজেই জানিয়েছেন, ছবিটি মুক্তি পাবে ২৭শে মে।

প্রসেনজিতের ফার্স্ট লুক প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতা দেব টুইট করেছেন, দাদার নতুন স্বাদের অভিনয় দেখার জন্য মুখিয়ে আছি। প্রসেনজিতের সঙ্গে এই ছবিতে অভিনয় করেছেন ছোট পর্দার হিট রানী রাসমনির রানীমা দিতিপ্রিয়া রায়। তিনিও সমান উত্তেজিত। আয় খুকু আয় ছবিটি একদম অন্য স্বাদের।

বাবা – মেয়ের সম্পর্ক নিয়ে অন্যরকম গল্প। প্রসেনজিৎ এই ছবিতে ডাবল রোলে অভিনয় করেছেন। লড়াই যাঁর জীবনের অঙ্গ, ছোটবেলায় বাবা সংসার ছেড়ে চলে যাওয়ার পর মা রত্না চট্টোপাধ্যায় আর বোন পল্লবীর হাত ধরে যার যাত্রা।

বালিগঞ্জ স্টেশন রোডের খুপড়ি ঘর থেকে যার আজ প্রাসাদপম অট্টালিকা- সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আবার চ্যালেঞ্জ এর মুখোমুখি। এবার দেখার পালা পসেনজিৎ থেকে প্রসেনজিৎ হয়ে উঠতে পারেন কিনা তিনি।