নাইক্ষ্যংছড়িতে সাড়ে ৪৬ হাজার ইয়াবাসহ আটক- ৫

জাহেদ হাসান •

পার্বত্য বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি থানা পুলিশ নাইক্ষ‌্যংছড়ি-চাকঢালা সড়কে তল্লাশি চালিয়ে বিপুলপরিমাণ ইয়াবাসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (১৬ আগস্ট) রাত ৯ টার দিকে নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেনের সার্বিক দিকনির্দেশনায় মাদক বিরোধী এই অভিযান পরিচালনা করা হয়েছে।

এবিষয়ে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোহাম্মদ আলমগীর হোসেন জানান,গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি চৌকশ টিম নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের ছালামী পাড়ার বদিউল আলমের বাড়ীর পাশে নাইক্ষ্যংছড়ি-চাকঢালা সড়কের পাকা কালভার্টের উপর চেকপোস্ট বসিয়ে তল্লাশী করে ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করে।

এসময় তাদের কাছ থেকে ৪৬ হাজার ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।যার মূল্য ১ কোটি ৩৯ লাখ ৫০ হাজার টাকা।

আটককৃতরা হলো, নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউপি’র ছালামী পাড়ার মৃত জাকির হোসেনের ছেলে মোঃ ছৈয়দ উল্লাহ(৫০),চেরার মাঠের মৃত মকবুল আহমদের ছেলে মোঃ ছৈয়দ আলম(৪০),মৃত আলী আহমদের ছেলে আবুল কাসেম(৩৫), রামুর গর্জনিয়া ইউনিয়নের থিমছড়ির মৃত আমির হামজার ছেলে ইব্রাহীম খলিল(৩২) ও উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প-৪’র ব্লক-বি-৮’র আশ্রিত রোহিঙ্গা গোলাপ হোসেনের ছেলে সাবের আহমদ(৫৫)।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে নাইক্ষ‌্যংছড়ি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন।