রোহিঙ্গা প্রেমিক জুটির পলায়ন: প্রেমিকা উদ্ধার, প্রেমিক জেলে!

ডেস্ক রিপোর্ট •

টেকনাফে গত ৩দিন আগে একে অপরের হাতধরে পালিয়েছে রোহিঙ্গা প্রেমিক জুটি। মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে এপিবিএন পুলিশ অভিযান চালিয়ে প্রেমিক জুটিকে উদ্ধার করেছে। এই ঘটনায় মেয়েকে পরিবারের নিকট হস্তান্তর করে ছেলেকে আটক করা হয়েছে।

জানা যায়, ১৮মার্চ (বৃহস্পতিবার) দুপুর দেড়টায় টেকনাফের ২২নং ঊনছিপ্রাং রইক্ষ্যং পুটিবনিয়া ক্যাম্পে দায়িত্বরত ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশ সদস্যরা অভিযান চালিয়ে নিখোঁজ থাকা ব্লক-বি/৫ এর ১৭৩৬নং ঘরের বাসিন্দা আবু তৈয়ব (৪৫) এর কন্যা মিরিজান বিবি (১৩) এবং একই ব্লকের ১৬৩৮নং ঘরের বাসিন্দা নুর আলমের পুত্র নুর কামাল (২৪) কে উদ্ধার করে।

উল্লেখ্য,উদ্ধারকৃতরা গত ১৫মার্চ রাত ১১টারদিকে একে অপরকে ভালবেসে হাতধরে পালিয়ে যায়। এদিকে মেয়ের পিতা এই সম্পর্ক মেনে না নিয়ে পুলিশে অভিযোগ দিলে পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে মেয়েকে মাঝিদের উপস্থিতিতে পরিবারের নিকট হস্তান্তর করে এবং ছেলেকে আটক করে হেফাজতে রাখা হয়েছে।

এই ব্যাপারে কক্সবাজার ১৬ব্যাটালিয়ন এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক রোহিঙ্গা প্রেমিক জুটি উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন বলেন, পরবর্তী আইনী পদক্ষেপ গ্রহণের জন্য ধৃত ব্যক্তিকে টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।