বেড়েছে অজ্ঞান পার্টির দৌরাত্ম্য!

কক্সবাজার জার্নাল ডেস্ক:
রাজধানীর পল্টন এলাকায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আব্দুল আউয়াল (৩১) নামের এক নিরাপত্তাকর্মীর মোবাইলসহ টাকাপয়সা খোয়া গেছে। বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলি ওয়াস দিয়ে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

অচেতন ব্যক্তির ভাই ওবায়দুর রহমান জানান, তার ভাই আব্দুল্লাহপুরের একটি কোম্পানিতে নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করে। বিদেশে যাওয়ার জন্য পল্টনের একটি ট্রাভেলসে আসার পথে গাড়ির মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা সুকৌশলে কিছু খাইয়ে তার কাছে থাকা স্মার্ট একটি ফোন ও টাকা নিয়ে চলে যায়।

পরে গাড়ি থেকে এসে অচেতন অবস্থায় একাই নামলে এলাকার লোকজন তার পরিস্থিতি দেখে একটি দোকানে বসিয়ে রেখে আমাদের খবর দেয়। এরপর পল্টন এলাকা থেকে তাকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, পল্টন এলাকা থেকে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক নিরাপত্তাকর্মী নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়েছে।
বাংলা ট্রিবিউন