মাদক বিক্রেতা সন্দেহে ৬ তরুণী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :

তেজগাঁওয়ে মাদক বিক্রেতা সন্দেহে ৬ তরুণীকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ। তেজগাঁও থানার বিভিন্ন স্থানে সোমবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার প্রত্যেকের বিরুদ্ধেই গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

থানা সূত্রে জানা গেছে, গ্রেফতার ৬ জন হলেন- সোনিয়া আক্তার (২৭), মোছাম্মৎ মালনি (২৪), মোছাম্মৎ সুবর্ণা (১৯), সোহাগী বেগম (২৩), মোছাম্মৎ মিম (২৩) এবং সালমা।

পুলিশ জানিয়েছে, তারা তেজগাঁওয়ের মাদক বিক্রেতা। ঘুরে ঘুরে ফেরি করে মাদক বিক্রি করেন। তারা তেজগাঁও এলাকায় বসবাস করলেও তাদের মাদক ব্যবসা বিভিন্ন স্থানে বিস্তৃত। তারা কমলাপুর, শ্যামলী, কারওয়ানবাজার, মহাখালী রেললাইনকেন্দ্রিক মাদক ব্যবসায় জড়িত। তাদের প্রত্যেকেই একাধিকবার গ্রেফতার হয়েছেন; কিন্তু প্রতিবারই জামিনে বের হয়ে আবারো মাদক ব্যবসায় জড়িয়ে যান।

সম্প্রতি এদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়। সেই পরোয়ানা মূলে গতকাল রাতে তেজগাঁও থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার সালমার বিরুদ্ধে ১১টি, মিমের বিরুদ্ধে ৫টি, সোহাগীর বিরুদ্ধে ৪টি, সোনিয়ার বিরুদ্ধে ২টি, মালনির বিরুদ্ধে ২টি এবং সুবর্ণার বিরুদ্ধে একটি মামলা রয়েছে।