যারা নিজেকে আ’লীগ দাবী করে নৌকার সাথে বেঈমানী করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা- মেয়র মুজিব

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল •


যারা নিজেকে আওয়ামীলীগ দাবী করে আবার নৌকার সাথে বেঈমানী করবে সেই সমস্ত নেতা-কর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

নৌকার বিরুদ্ধে যারা কাজ করবে তারা বিশ্বাসঘাতক হিসেবে পরিচিতি পাবে। এই নৌকা সোনালী কিংবা কোন ব্যাক্তি বিশেষের নৌকা নয়, এই নৌকা বঙ্গবন্ধুর, এই স্বাধীনতার নৌকা, এই নৌকা জননেত্রী শেখ হাসিনার নৌকা। যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে আওয়ামী লীগের রাজনীতি করেন তাদের নৌকার বিপক্ষে অবস্থান নেয়ার কোন সুযোগ নেই।

২৪ মার্চ (বুধবার) বিকালে টেকনাফের সাবরাং ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী প্রবীণ আওয়ামীলীগ নেতা সোনাআলীর বিজয় নিশ্চিত করার জন্য উপজেলা আওয়ামী লীগের উদ্দোগে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

টেকনাফ উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহেদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল হক মুকুল, জেলা ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক এইচএম ইউনুস বাঙালী, জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনান, জেলা আওয়ামী লীগ নেতা কাজী মোস্তাক আহমেদ শামীম, খালিদ মিথুন,টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী, জেলা যুবলীগ নেতা মো. ইসমাইল সিআইপি, আওয়ামী লীগ নেতা আবুল কালাম, আব্দুর রহমান,জেলা ছাত্রলীগের মাঈনুদ্দীন, উপজেলা ছাত্র লীগের সাইফুল ইসলাম মুন্না, তারেক মাহমুদ রনি।

শাহপরীর দ্বীপ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডা. গিয়াস উদ্দিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তারা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাবরাং ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সোনা আলীকে সর্বশক্তি দিয়ে বিজয় করতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে উদাত্ত আহ্বান জানিয়েছেন।

এছাড়া যারা আওয়ামীলীগ দাবী করে নৌকার বিরুদ্ধে অবস্থান নেবে তাদের বিরুদ্ধে সংগঠন কঠোর ব্যবস্থা নেবে বলেও হুশিয়ারি উচ্চারণ করেন জেলা নেতৃবৃন্দ। একই হুশিয়ারী উচ্চারণ করেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দও।