র‍্যাব সদস্যের মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি

রাজশাহীর গোদাগাড়ীতে মাদকবিরোধী অভিযানে গেলে খেলনা পিস্তল ঠেকিয়ে র‌্যাব সদস্যের মাথায় গুলি করার হুমকি দিয়েছে মাদক কারবারিরা। এ ছাড়া তাদের চাপাতি হামলার শিকার হয়েছেন র‌্যাব কনস্টেবল রোকনুজ্জামান। এ ঘটনায় তার হাতের আঙুল কেটে গেছে। পরে তাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বিজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে। এই ঘটনায় তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছে ১৭৭ বোতল ফেনসিডিল, খেলনা পিস্তল ও চাপাতি উদ্ধার করে র‌্যাব।

গ্রেফতাররা হলেন- গোদাগাড়ীর মাদারপুর ডিমভাঙ্গা এলাকার শহিদুল ইসলামের ছেলে মো. শাহরিয়ার নাজিম জয় (২১), বুজরু রাজারামপুর হলের মোড় এলাকার কবিরুল ইসলামের ছেলে মাহিদ হাসান পরশ (১৯), উপজেলার সিঅ্যান্ডবি গড়ের মাঠ এলাকার আব্দুল মালেকের ছেলে তারেক মাহফুজ (১৯)।

র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার গোদাগাড়ীর বিজয়নগর গ্রামে অভিযান চালায় র‌্যাব। ঘটনাস্থলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে চারজন মাদক ব্যবসায়ী দুটি বস্তা ফেলে পালানোর চেষ্টা করে।

তাৎক্ষণিকভাবে তাদের চারদিক থেকে ঘিরে ফেলেন র‌্যাব সদস্যরা। ওই সময় মাদক ব্যবসায়ী মাহিদ হাসান পরশ তার হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে কনস্টেবল মো. রোকনুজ্জামানের মাথায় আঘাতের চেষ্টা করেন। চাপাতির আঘাতটি প্রতিহত করতে গেলে তার একটি আঙুল কেটে জখম হয়।